সোমবার ১৭ জুন ২০২৪
Online Edition

পূর্ণ অনুশীলনে ফিরেছেন শরিফুল ইসলাম

স্পোর্টস রিপোর্টার: চলছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের মাঠের লড়াই। বিশ্বকাপ শুরুর ঠিক আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বোলিংয়ের সময় হাতে আঘাত পান শরিফুল ইসলাম। টাইগার পেসারের হাতে ছয়টি সেলাই পড়ে। এরপর তার বিশ্বকাপ খেলা নিয়েই শঙ্কা দেখা দেয়। তবে বিশ্বকাপ দল থেকে শরিফুলকে বাদ দেয়নি টাইগারদের টিম ম্যানেজমেন্ট। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে ছাড়াই বোলিং আক্রমণ সাজালেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচের আগে অনুশীলনে ফিরেছেন এই বাঁহাতি পেসার।

গতকাল সোমবার রাতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচের আগে সুখবর দিয়েছেন বাংলাদেশের কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ফিট হয়ে উঠছেন টাইগার পেসার শরিফুল ইসলাম। আগের চেয়ে ভালো অবস্থায় আছেন শরিফুল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার আগে গতকাল বাংলাদেশ দল নিউইয়র্কের ক্যানটিলিগ পার্কে অনুশীলন করেছে। এদিন অনুশীলনে ফিরেছেন শরিফুল। হাতে ছয়টি সেলাই করা শরিফুল বোলিং করেছেন স্টিচ (ব্যান্ডএইড) ছাড়াই। বাংলাদেশ দলের সঙ্গে শরিফুলের অনুশীলনের ছবি বিসিবির ফেসবুক পেজে শেয়ার করে লেখা হয়েছে, 'মাত্র এক সপ্তাহ আগে বোলিংয়ে হাতে আঘাত পাওয়া শরিফুল ইসলাম পূর্ণ অনুশীলনে ফিরেছেন।'

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে শরিফুলকে নিয়ে আশার বাণী শুনিয়েছেন কোচ চন্ডিকা হাথুরুসিংহেও, ‘সে (শরিফুল) বোলিং করেছে। সে অনেকটাই ফিট। যদিও আরও (ফিট) হওয়া বাকি আছে। তার বোলিংও ভালো। সে কোনও স্টিচ ছাড়া বোলিং করছে। আমি আশা করছি গতকালের পর থেকে সে সিলেকশানের জন্য এভেইলএভেল হবে।’ কোচের কথাতেই ইঙ্গিত, গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে শরিফুলকে খেলাতে পারে বাংলাদেশ। বিশ্বকাপে বাংলাদেশের পরবর্তী দুই ম্যাচ যথাক্রমে ১৩ জুন নেদারল্যান্ডসের বিপক্ষে ও ১৭ জুন নেপালের বিপক্ষে।

অনলাইন আপডেট

আর্কাইভ